Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
২০১৪-২০১৫ইং অর্থ বছরে উপজেলা পরিষদ উন্নয়ন তববিলের অর্থায়নে গৃহীত স্কীমসমূহ বাস্তবায়নের নিমিত্তে ১৪/০১/২০১৫ইং তারিখ প্রাপ্ত দরপত্র সমূহের বিপরীতে দরপত্র মূল্যায়ন কমিটির সভার কার্যবিবরণী...
বিস্তারিত

দরপত্র বিজ্ঞপ্তি নং ০১/২০১৪-২০১৫ তারিখঃ ২১/১২/২০১৪ইং।

দরপত্র গ্রহনের তারিখ ১৪/০১/২০১৫ইং।

 

            অদ্য ০৯/০২/২০১৫ইং তারিখ রোজ-সোমবার সকাল ১১.০০ ঘটিকার সময় দরপত্র বিজ্ঞপ্তি নং ০১/২০১৪-২০১৫ তারিখ ২১/১২/২০১৪ইং এর প্রাপ্ত দরপত্র সমূহের উপর দরপত্র মূল্যায়ন কমিটির এক সভা উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের সভাপতিত্বে তাঁহার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

 

ক্রমিক নং

সদস্যগণের নাম ও পদবী

পদবী

স্বাক্ষর 

০১।

জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার, রাঙ্গুনিয়া,চট্টগ্রাম।

আহবায়ক

 

০২।

জনাব মোঃ আকতার হোসেন

উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান, রাঙ্গুনিয়া চট্টগ্রাম।

 সদস্য

 

০৩।

জনাবা রেহেনা আখতার বেগম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, রাঙ্গুনিয়া চট্টগ্রাম।

 সদস্য

 

০৪।

জনাব মোঃ আকতারুজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা, রাঙ্গুনিয়া চট্টগ্রাম।

সদস্য

 

০৫।

জনাবা সাঈদা সিদ্দিকা, উপজেলা শিক্ষা কর্মকর্তা, রাঙ্গুনিয়া, চট্টগ্রাম।

সদস্য

 

০৬।

জনাব মোঃ  এ কে এম সাইফুল আলম

উপ-সহকারী প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগ

রাঙ্গুনিয়া,চট্টগ্রাম।

সদস্য

 

০৭।

জনাব মোঃ আব্দুল মান্নান, উপ-সহকারী প্রকৌশলী, উপজেলা প্রকৌশলীর দপ্তর, রাঙ্গুনিয়া চট্টগ্রাম।

 সদস্য

 

০৮।

জনাব আলহাজ্ব মোঃ ফজলুল কবীর (গিয়াসু)

চেয়ারম্যান, পোমরা ইউনিয়ন পরিষদ রাঙ্গুনিয়া চট্টগ্রাম।

 সদস্য

 

০৯।

জনাব মোঃ ইকরামুল হক, উপজেলা প্রকৌশলী, রাঙ্গুনিয়া চট্টগ্রাম ।

সদস্য সচিব

 

 

আলোচ্যসূচীঃ ২০১৪-২০১৫ইং অর্থ বছরে উপজেলা পরিষদ উন্নয়ন তহবিলের আওতায় দরপত্র বিজ্ঞপ্তি নং ০১/২০১৪-২০১৫ইং মূলে তারিখ ১৪/০১/২০১৫ইং এর প্রাপ্ত দরপত্র সমূহের মূল্যায়ন।

 

উপজেলা প্রকৌশলী ও সদস্য সচিব দরপত্র মূল্যায়ন কমিটি সভায় অবহিত করেন যে, বিজ্ঞপ্তি নং ০১/২০১৪-২০১৫ইং তারিখ ২১/১২/২০১৪ইং এর বিপরীতে ৩৫টি প্যাকেজে নিন্মোক্তভাবে দরপত্র পাওয়া যায়।

    

আলোচনা ও সিদ্ধান্তঃ

 

০১। প্যাকেজ নং UDF/CTG/RAN/2014-2015-01.

 

উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৩৫টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৯,২৫,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৮,৭৮,৭৫০.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স জে ইউ এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স অভি এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স জে এস ট্টেডার্স ৩য় বিজয়ী হন। মেসার্স জে ইউ এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়। 

 

                                                                (০২)

০২। প্যাকেজ নং UDF/CTG/RAN/2014-2015-02.

 

       উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৪৯টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৩,৫০,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৩,৩২,৫০০.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স শাপলা ট্টেডার্স ১ম বিজয়ী, মেসার্স মাষ্টার সন্স ২য় বিজয়ী এবং মেসার্স সিকদার এন্ড ব্রাদার্স ৩য় বিজয়ী হন। মেসার্স শাপলা ট্টেডার্স লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়। 

 

০৩। প্যাকেজ নং- UDF/CTG/RAN/2014-2015-03.

 

       উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৩৮টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৬,৩০,৭৮১.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৫,৯৯,২৪১.৯৯ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স মোহাম্মদ আলী এন্ড ব্রাদার্স ১ম বিজয়ী, মেসার্স খাজা সিন্ডিকেট ২য় বিজয়ী এবং মেসার্স অভি এন্টারপ্রাইজ ৩য় বিজয়ী হন। মেসার্স মোহাম্মদ আলী এন্ড ব্রাদার্স লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।  

 

০৪। প্যাকেজ নং- UDF/CTG/RAN/2014-2015-04.

 

        উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৪৪টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৫,০০,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৪,৭৫,০০০.০০ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স ইসলাম কনষ্ট্রাকশন ১ম বিজয়ী, মেসার্স জাহেদ এন্ড ব্রাদার্স ২য় বিজয়ী এবং মেসার্স শাপলা ট্টেডার্স ৩য় বিজয়ী হন। মেসার্স ইসলাম কনষ্ট্রাকশন লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।  

 

০৫। প্যাকেজ নং- UDF/CTG/RAN/2014-2015-05.

 

       উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২৯টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৩,৭৯,৫১৮.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৩,৬০,৫৪২.১০ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স কর্ণফুলী ট্টেডার্স ১ম বিজয়ী, মেসার্স জিনু এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স লিমো এন্টারপ্রাইজ ৩য় বিজয়ী হন। মেসার্স কর্ণফুলী ট্টেডার্স লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।  

 

০৬। প্যাকেজ নং- UDF/CTG/RAN/2014-2015-06.

 

       উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৩৯টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৪,৪৫,৮৫২.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৪,২৩,৫৫৯.৪০ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স এম এ ট্টেডার্স ১ম বিজয়ী, মেসার্স ফাহিবা এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স সেলিম চৌধুরী ৩য় বিজয়ী হন। মেসার্স এম এ ট্টেডার্স লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।  

 

০৭। প্যাকেজ নং- UDF/CTG/RAN/2014-2015-07.

 

       উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৫৩টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ১০,০০,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৯,৫০,০০০.০০ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স শাহা আমানত ষ্টোর ১ম বিজয়ী, মেসার্স হাছান এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স খাজা সিন্ডিকেট ৩য় বিজয়ী হন। মেসার্স শাহা আমানত ষ্টোর লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।  

 

০৮। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-08.

           

       উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৩৪টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৩,৮০,১১৫.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৩,৬১,১০৯.২৫ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স খাজা সিন্ডিকেট ১ম বিজয়ী, মেসার্স কর্ণফুলী ট্টেডার্স ২য় বিজয়ী এবং মেসার্স জয়া ট্টেডার্স ৩য় বিজয়ী হন। মেসার্স খাজা সিন্ডিকেট লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

০৯। প্যাকেজ নং প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-09.

 

       উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৩৩টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৩,৩৬,৯৭৩.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৩,২০,১২৪.০০ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স হীরা এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স কর্ণফুলী ট্টেডার্স ২য় বিজয়ী এবং মেসার্স কামরুল কৌশিক এন্টারপ্রাইজ ৩য় বিজয়ী হন। মেসার্স হীরা এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

(০৩)

১০। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-10.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৩১টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ২,৯৯,৪৭৮.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ২,৮৪,৫০৪.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স কাসেম এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স হীরা এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স কর্ণফুলী এন্টারপ্রাইজ ৩য় বিজয়ী হন। মেসার্স কাসেম এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

১১। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-11.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৪৪টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৫,০০,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৪,৭৫,০০০.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স চৌধুরী কনষ্ট্রাকশন ১ম বিজয়ী, মেসার্স মাশাল এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স ইয়াছিন ট্টেডার্স ৩য় বিজয়ী হন। মেসার্স চৌধুরী কনষ্ট্রাকশন লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

১২। প্যাকেজ নং- UDF/CTG/RAN/2014-2015-12.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৪৪টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ২,৪১,৪২০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ২,২৯,৩৪৮.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স এ আলী চৌধুরী ১ম বিজয়ী, মেসার্স শাহা আমানত ষ্টোর ২য় বিজয়ী এবং মেসার্স এ পি এন্টারপ্রাইজ ৩য় বিজয়ী হন। মেসার্স এ আলী চৌধুরী লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

১৩। প্যাকেজ নং- UDF/CTG/RAN/2014-2015-13.

 

       উল্লেখিত প্যাকেজের বিপরীতে ১৯টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ১,৭০,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ১,৬১,৫০০.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স চৌধুরী কনষ্ট্রাকশন ১ম বিজয়ী, মেসার্স আহমদিয়া ট্টেডার্স ২য় বিজয়ী এবং মেসার্স ইসলাম কনষ্ট্রাকশন ৩য় বিজয়ী হন। মেসার্স চৌধুরী কনষ্ট্রাকশন লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

১৪। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-14.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৫৩টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৯,৫৯,৮২৪.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৯,১১,৮৩২.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স আবরার এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স কাসেম এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স এ. আলী ৩য় বিজয়ী হন। মেসার্স আবরার এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

১৫। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-15.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৩০টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ২,২০,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ২,০৯,০০০.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স চৌধুরী কনষ্ট্রাকশন ১ম বিজয়ী, মেসার্স রনি এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স বায়েজিদ এন্টারপ্রাইজ ৩য় বিজয়ী হন। মেসার্স চৌধুরী কনষ্ট্রাকশন লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

১৬। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-16.

 

       উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২৬টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৫,১৯,৬৭৪.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৪,৮৮,৯৪০.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স ইসলাম কনষ্ট্রাকশন ১ম বিজয়ী, মেসার্স খাজা গরীবে নেওয়াজ এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স কাসেম এন্টারপ্রাইজ ৩য় বিজয়ী হন। মেসার্স ইসলাম কনষ্ট্রাকশন লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

১৭। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-17.

 

       উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২৫টি  দরপত্র পাওয়া যায় এবং  ২৪টি দরপত্র বৈধ পাওয়া যায় এবং নুরুল্ল্যাহ এন্টারপ্রাইজ কর্তৃক দরপত্রের সাথে পে-অর্ডার দাখিল না করায় দরপত্রটি বাতিল করা হয়। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৫,৪৩,২৭২.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৫,১৬,১০৮.৪০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স আহমদিয়া এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স ইব্রাহীম কনষ্ট্রাকশন ২য় বিজয়ী এবং মেসার্স শাপলা ট্টেডার্স ৩য় বিজয়ী হন। মেসার্স আহমদিয়া এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

(০৪)

১৮। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-18.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৪৭টি দরপত্র পাওয়া যায় এবং  ৪৬টি দরপত্র বৈধ পাওয়া যায় এবং নুরুল্ল্যাহ এন্টারপ্রাইজ কর্তৃক দরপত্রের সাথে পে-অর্ডার দাখিল না করায় দরপত্রটি বাতিল করা হয়। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৮,৯৪,১৩৫.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৮,৪৯,৪২৮.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স ইব্রাহীম কনষ্ট্রাকশন ১ম বিজয়ী, মেসার্স অভি এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স ইকবাল এন্ড ব্রাদার্স ৩য় বিজয়ী হন। মেসার্স ইব্রাহীম কনষ্ট্রাকশন লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

১৯। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-19.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ৪২টি দরপত্র পাওয়া যায় এবং  ৪১টি দরপত্র বৈধ পাওয়া যায় এবং নুরুল্ল্যাহ এন্টারপ্রাইজ কর্তৃক দরপত্রের সাথে পে-অর্ডার দাখিল না করায় দরপত্রটি বাতিল করা হয়। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ২,৭২,৯৬১.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ২,৫৯,৩১২,৯৫টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স আল-আমিন ট্টেডিং ১ম বিজয়ী, মেসার্স বায়জিদ এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স নিশান ট্টেডার্স ৩য় বিজয়ী হন। মেসার্স আল-আমিন ট্টেডিং লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

২০। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-20.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২৩টি দরপত্র পাওয়া যায় এবং  ২২টি দরপত্র বৈধ পাওয়া যায় এবং নুরুল্ল্যাহ এন্টারপ্রাইজ কর্তৃক দরপত্রের সাথে পে-অর্ডার দাখিল না কারণে দরপত্রটি বাতিল করা হয়। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৪,৫৬,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৪,৩৩,২০০.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স জাহান এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স বাবলু এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স অভি এন্টারপ্রাইজ ৩য় বিজয়ী হন। মেসার্স জাহান এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

২১। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-21.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২১টি দরপত্র পাওয়া যায় এবং  ২০টি দরপত্র বৈধ পাওয়া যায় এবং নুরুল্ল্যাহ এন্টারপ্রাইজ কর্তৃক দরপত্রের সাথে পে-অর্ডার দাখিল না করায় দরপত্রটি বাতিল করা হয়। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৪,০০,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৩,৮০,০০০.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স আবদুস ছবুর ১ম বিজয়ী, মেসার্স ফিহিমা এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স জিনু এন্টারপ্রাইজ ৩য় বিজয়ী হন। মেসার্স আবদুস ছবুর লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

২২। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-22.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২৮টি দরপত্র পাওয়া যায় এবং  ২৬টি দরপত্র বৈধ এবং নুরুল্ল্যাহ এন্টারপ্রাইজ কর্তৃক দরপত্রের সাথে পে-অর্ডার দাখিল না করা ও মেসার্স ইব্রাহীম কনষ্ট্রাকশন এর দরপত্রে পে-অর্ডার = ৩০০.০০টাকার কম থাকায় কারণে দরপত্র ২টি বাতিল করা হয়। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৪,৫০,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৪,২৭,৫০০.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স জাহান এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স কে আর ট্টেডার্স ২য় বিজয়ী এবং মেসার্স আহমদিয়া ট্টেডার্স ৩য় বিজয়ী হন। মেসার্স জাহান এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

২৩। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-23.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২১টি দরপত্র পাওয়া যায় এবং  ২০টি দরপত্র বৈধ পাওয়া যায় এবং নুরুল্ল্যাহ এন্টারপ্রাইজ কর্তৃক দরপত্রের সাথে পে-অর্ডার দাখিল না করায় দরপত্রটি বাতিল করা হয়। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৫,৪১,৪০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৫,১৪,৩৩০.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স বাবলু এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স নিশান ট্টেডার্স ২য় বিজয়ী এবং মেসার্স জাহান এন্টারপ্রাইজ ৩য় বিজয়ী হন। মেসার্স জাহান এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

২৪। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-24.

 

       উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২২টি দরপত্র পাওয়া যায় এবং  ২১টি দরপত্র বৈধ পাওয়া যায় এবং নুরুল্ল্যাহ এন্টারপ্রাইজ কর্তৃক দরপত্রের সাথে পে-অর্ডার দাখিল না করায় দরপত্রটি বাতিল করা হয়। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৫,০০,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৪,৭৫,০০০.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স শ্রুতি ট্টেড সিস্টেম ১ম বিজয়ী, মেসার্স খাজা সিন্ডিকেট ২য় বিজয়ী এবং মেসার্স নিশান ট্টেডার্স ৩য় বিজয়ী হন। মেসার্স শ্রুতি ট্টেড সিস্টেম লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

২৫। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-25.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২২টি দরপত্র পাওয়া যায় এবং  ২১টি দরপত্র বৈধ পাওয়া যায় এবং নুরুল্ল্যাহ এন্টারপ্রাইজ কর্তৃক দরপত্রের সাথে পে-অর্ডার দাখিল না করায় দরপত্রটি বাতিল করা হয়। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৬,৭০,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৬,৩৬,৫০০.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স কে আর ট্টেডার্স ১ম বিজয়ী, মেসার্স খাজা সিন্ডিকেট ২য় বিজয়ী এবং মেসার্স  গ্রীন ভ্যালী কনষ্ট্রাকশন ৩য় বিজয়ী হন। মেসার্স কে আর ট্টেডার্স লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

(০৫)

২৬। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-26.

 

       উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২৯টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৭,৯০,৬২৪.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৭,৫১,০৯২.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স শাহ আমানত ষ্টোর ১ম বিজয়ী, মেসার্স ইকবাল এন্ড ব্রাদার্স ২য় বিজয়ী এবং মেসার্স কে আর ট্টেডার্স ৩য় বিজয়ী হন। মেসার্স শাহ আমানত ষ্টোর লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

২৭। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-27.

 

       উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২৭টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৬,১২,৯৪৭.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৫,৮২,২৯৯.০০ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স ফিহিমা এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স জিনু এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স আয়ুব এনড ব্রাদার্স ৩য় বিজয়ী হন। মেসার্স ফিহিমা এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

২৮। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-28.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২৫টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ২,৭৫,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ২,৬১,২৫০.০০ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স ঈশা এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স কামরুল কৌশিক এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স শাপলা ট্টেডার্স ৩য় বিজয়ী হন। মেসার্স ঈশা এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

২৯। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-29.

 

        উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২৬টি দরপত্র পাওয়া যায় এবং  ২৫টি দরপত্র বৈধ পাওয়া যায় এবং নুরুল্ল্যাহ এন্টারপ্রাইজ কর্তৃক দরপত্রের সাথে পে-অর্ডার দাখিল না করায় দরপত্রটি বাতিল করা হয়। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৫,৮০,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৫,৫১,০০০.০০টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স নিশান ট্টেডার্স ১ম বিজয়ী, মেসার্স রাজু ট্টেডার্স ২য় বিজয়ী এবং মেসার্স আবদুস ছবুর ৩য় বিজয়ী হন। মেসার্স নিশান ট্টেডার্স  লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

 

৩০। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-30.

 

        উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২৬টি দরপত্র পাওয়া যায় এবং  ২৫টি  দরপত্র বৈধ পাওয়া যায় এবং নুরুল্ল্যাহ এন্টারপ্রাইজ কর্তৃক দরপত্রের সাথে পে-অর্ডার দাখিল না করায় দরপত্রটি বাতিল করা হয়। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৪,৭৮,৬৮৩.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদওে ৪,৫৪,৭৪৮.৮৫টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স কামরুল কৌশিক এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স জাহান এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স সিকদার এন্ড ব্রাদার্স ৩য় বিজয়ী হন। মেসার্স কামরুল কৌশিক এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

 

৩১। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-31.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২১টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৬,২৪,১০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৫,৯২,৮৯৫.০০ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স নিশান ট্টেডার্স ১ম বিজয়ী, মেসার্স অভি এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স ইকবাল এন্ড ব্রাদার্স ৩য় বিজয়ী হন। মেসার্স নিশান ট্টেডার্স লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

৩২। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-32.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২২টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৩,৭৫,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৩,৫৬,২৫০.০০ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স রনি এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স আজগর এন্ড ব্রাদার্স ২য় বিজয়ী এবং মেসার্স ইব্রাহীম কনষ্ট্রাকশন ৩য় বিজয়ী হন। মেসার্স রনি এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

৩৩। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-33.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ১৯টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৫,৫০,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৫,২২,৫০০.০০ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স জিনু এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স খাজা গরীবে নেওয়াজ এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স ফিহিমা এন্টারপ্রাইজ ৩য় বিজয়ী হন। মেসার্স জিনু এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

(০৬)

 

৩৪। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-34.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২৩টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৫,৪৬,০০০.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৫,১৮,৭০০.০০ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স বায়জিদ এন্টারপ্রাইজ ১ম বিজয়ী, মেসার্স ইকবাল এন্ড ব্রাদার্স ২য় বিজয়ী এবং মেসার্স রাজু ট্টেডার্স ৩য় বিজয়ী হন। মেসার্স বায়জিদ এন্টারপ্রাইজ লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

৩৫। প্যাকেজ নং-UDF/CTG/RAN/2014-2015-35.

 

      উল্লেখিত প্যাকেজের বিপরীতে ২৩টি দরপত্র পাওয়া যায় এবং সব কয়টি দরপত্রই বৈধ। প্যাকেজের প্রাক্কলিত মূল্য ছিল = ৪,৮৮,৪০৫.০০টাকা। প্রাপ্ত দরপত্রগুলি ঠিকাদারগণ ৫% নিম্নদরে ৪,৬৩,৯৮৪.০০ টাকা দাখিল করেন। লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। লটারীতে মেসার্স শাহ আমানত ট্টেডিং ১ম বিজয়ী, মেসার্স কামরুল কৌশিক এন্টারপ্রাইজ ২য় বিজয়ী এবং মেসার্স বায়জিদ এন্টারপ্রাইজ ৩য় বিজয়ী হন। মেসার্স শাহ আমানত ট্টেডিং লটারীতে ১ম বিজয়ী হওয়ায় দরপত্র মূল্যায়ন কমিটি, উক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের অনূকুলে Notification of Awardপ্রদানের জন্য উপজেলা প্রকৌশলীকে সভায় অনুরোধ জানানো হয়।

 

দরপত্র মূল্যায়ন কমিটির আহবায়ক মহোদয় উপস্থিত ৩৫টি প্যাকেজের নির্বাচিত ঠিকাদারদের অবগতির জন্য জানান যে, বর্ষা মৌসূমের আগেই সকল কাজসমূহ সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতা সহকারে সকল প্যাকেজের কাজ সমাপ্ত করার অনুরোধ করেন। ঠিকাদারদের গাফিলতির কারনে কোন প্যাকেজের কাজ সম্পাদনে বিলম্ব হলে অথবা বাস্তবায়ন না হলে সংশ্লিষ্ট ঠিকাদারগণকে উহার দায় দায়িত্ব বহন করতে হবে।

 

অত:পর সভায় আর কোন আলোচ্য বিষয় না থাকায় উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

ছবি
ডাউনলোড